যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরে গাঁড়কামীদের(সমকামীদের) একটি নৈশক্লাবে এক বন্দুকধারীর গুলিতে অন্তত ৫০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫৩ জন।

শুক্রবার (শনিবার) মধ্যরাতে ক্লাবে গুলি শুরু হওয়ার প্রায় তিন ঘণ্টা পর সেখানে ঢুকে হামলাকারীকে হত্যা করে পুলিশ। পরে তার পরিচয় সনাক্ত করে যুক্তরাষ্ট্র কর্তৃপক্ষ বলছে, হামলাকারী ওমর সিদ্দিকি মতিন একজন মুসলমান (!!!)

[কেউ কি দেখেছে বা নিশ্চিত হামলাকারী আসলেই ওমর সিদ্দিক মতিন বা একজন মুসলিম !]

তাকে আইএসআইএস অর্থাৎ ইসরায়েলি সিক্রেট ইন্টেলিজেন্স সার্ভিসের সদস্য বলে দাবি করা হচ্ছে !!!

ঘটনার সাথে সাথে বিশিষ্ট গাঁড়-কামী ন্যুডলিমা, মগাচিপ, জঘন্য, চুম্মি, দুর্গন্ধ পাঁঠা, লুইচ্চা লুক্স সহ সকল জীবন্ত কিংবদন্তী গাঁড়বাদীরা শোক প্রকাশ করেছেন !!

বাংলাদেশে গাঁড়কামী দুজনকে হত্যার পর ইউএসএ বাংলাদেশে হস্তক্ষেপ করতে চেয়েছিল ! এখন সেই ইউএসএ কে বাংলাদেশ সহ রাশিয়া বা অন্যান্য দেশ পরিস্থিত মোকাবেলায় (!!) সাহায্য করার প্রস্তাব করতে পারে !! অবাক লাগে এরা নিজেদের সুপার পাউডার দাবি করে, আমাদের এখানে দুই/এক জন মরলে এরা বিনিদ্র রজনী যাপন করে কিন্তু নিজের দেশে ৫০/১০০ জন মরলে এরা দেখে না !!!

আর আইএসআইএস ও বা কেমন জানি !! আমেরিকা, ফ্রান্সে হামলা করতে পারে কিন্তু মুসলিম দের শত্রু “ইসরায়েল” কে হামলা করে না !! আসলেই অবাক করা ব্যাপার সব !

প্রসঙ্গত, এই ক্লাবটিই শহরে গাঁড়কামীদের কাছে সবচেয়ে জনপ্রিয় হিসেবে পরিচিত।

সুত্রঃ http://goo.gl/XE5Lxs


এবার একটু ফ্ল্যাশব্যাকে যাই।

৩০শে জুলাই, ২০১৫

জেরুজালেম, ইসরাইল। খুব আনন্দের সাথেই চলছিল গে প্যারেড বা রংধনু র‍্যালি। হটাৎ এক ইহুদী ইশাহি স্লিশেল হটাৎ আক্রমন করে ছয়জনকে ছুরিকাঘাত করে। পন্ড হয়ে যায় র‍্যালি।
সুত্রঃ goo.gl/XkCsPB

পহেলা অক্টবার, ২০১৫।

একজন উগ্রপন্থী নাস্তিক, যার নাম ছিল হারপার, সে ওরেগন প্রদেশের রোজবার্গ শহরে উমকপুয়া কমিউনিটি কলেজের ক্যাম্পাসে এলেপাথাড়ি গুলি চালিয়ে মেরে ফেলে ১০ জন খ্রিস্টানকে এবং গুরুতর জখম হয় ২০ জন। মজার ব্যাপার হোলও, মারার পুর্বে সে উঁচু গলায় বলছিল, ‘‘তোমরা খ্রিস্টান, তাই মুহূর্তের মধ্যেই ঈশ্বরের দর্শন পাবে!’’
বিস্তারিত আমার ওয়েবসাইটে পাবেন, সুত্র সহ – http://www.animeshraiarko.com/2016/04/blog-post_3.html

তাহলে ঐসব ঘটনা গুলো পৃথিবী জুড়ে আলোড়ন তোলা হয় নি কেন ? কেন ইদানীং মুসলিম নামধারীরা হামলা (!!) করছে ইয়োরোপ জুড়ে !!

আমি এই ধরনের মানবাধিকার লঙ্ঘনের দায়ে আমেরিকায় অবিলম্বে সামরিক হস্তক্ষেপ কামনা (!!) করছি।

ধন্যবাদ, ধন্যবাদ সবাইকে !

লেখক: অনিমেষ রায়

Advertisements