লাইনদিয়ে মসজিদের ভিতরে প্রবেশ করছে মানুষ । বারান্দায় রাখা টেবিলের উপর ব্যালট পেপার এবং ভোটের বাক্স স্প্ট দেখা যায় কিন্তু ফেসবুকে দেখলাম কিছু দলকানা নাকি দেখে ওটা একটা স্কুল!! নাউজুবিল্লাহ । সমজিদকে ওরা স্কুল দেখে…..।

সেই সব দলকানা আর চোখ কানা দের জন্য ছবিটি দেখার অনুরোধ থাকল দেখেন লাল বৃত্তের মধ্যে কি লেখা ( বুথ নং পুরুষ) তার মানে আশে পাশে মহিলা বুথ ও ছিল!!)

কি অবাক হচ্ছেন ? না এটাই সত্য যা ঘটেছে আজ ৪/০৬/২০১৬তে শরীয়তপুরের প্রিয় কাটি কানেশ্বর বাইতুল আমান জামে মসজিদ এটি । এটি ১৯৯৩ সালের ৫ মার্চ উদ্ভোধন করা হয় ।

মসজিদে ভোট গ্রহন দৃশ্য দেশ কোন দিকে যাচ্ছে কেউ কি জানেন ???ভোটার বিহীন নির্বাচনের প্রধানমন্ত্রী সারা দেশে দলীয় লোকদের মেম্বার চেয়ারম্যান বানানোর জন্য নিজের মতই ভোট ছাড়া নির্বাচনের যে ফর্মূলা চালু করল তাতেই এ পর্যন্ত ১৩৩ জন মারা গেল! এখন সে মারামারীটাকে মসজিদের মধ্যে নিয়ে এসেছে । এই দু:সাহস কোথা থেকে পেল?? কেন্দ্র থেকে উপজেলা পর্যন্ত প্রতিটা নির্বাচনী অফিস, থানা ডিসি কার্যালয় সহ প্রশাসনের সব খানে হিন্দুদের রাম রাজত্ত্ব । শেখ হাসিনা কি তা হলে তার দলীয় কয়েক কুটি মুসলমানদের বিশ্বাস করেন না । তা হলে প্রশ্ন মসজিদে ভোট কেন্দ্র চালু করে খুনের দরীয়া বসিয়ে দেয়ার এমন কাজ কাদের প্ররোচনায় ? প্রশ্ন করুন আপনার বিবেককে ??? শাসনের নামে এ কেমন জাহিলিয়াত ? মানুষে বিবেক কি মরে গেছে ? নব্য ফেরাউন শাসনের আবির্ভাব কি আমাদের সামনেই , যদি তাই হয় তাহলে বলার কিছুই থাকবেনা চেয়ে দেখা ছাড়া !!!

জানিনা বাংলাদেশের মানুষের বিবেক কবে জাগ্রত হবে , তা না হলে অপেক্ষা করতে হবে কখন আদ, সামুদ জাতির মত আল্লাহ আমাদের দেশেও না আসমানি গজব দেয় হয়তো (আল্লাহু আলাম ) সেদিন বেশি দুরে নয় কারন জালিম সীমালংগন কারি শাসকের যখন উদয় হবে তখন আমাদের ও অধপতন হবে এটাই স্বাভাবিক তাই আল্লাহর কাছে ক্ষমা প্রাথনা ছাড়া

আমাদের আর কিছুই করার নেই

মুনাফিকদের চরিত্র এভাবেই ফুটে উঠে ………।। হজ্জ ওমরা যতই করুন কোন লাভ নেই …………।।

লিখেছেন ব্লগার শঙ্খচিল

Advertisements