13226850_1079149632156994_4496796530308601738_nকাশ্মীরের স্বাধীনতা আন্দোলন হিজবুল মুজাহিদিনের প্রধান সাইয়্যেদ সালাহউদ্দিন বলেছেন, মতিউর রহমান নিজামী ছিলেন একজন সত্যিকারের ইসলামী নেতা।

নিজামীর ফাসি কার্যকরের কঠোর নিন্দা জানিয়ে সালাহউদ্দিন বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এবং অন্যান্য ভারতীয় এজেন্টরা মিলে ‘অখন্ড ভারত’ তৈরির স্বপ্ন বাস্তবায়নে সেবা দিয়ে যাচ্ছে। নয়া দিল্লীকে তুষ্ট করতে হাসিনা ওয়াজেদ অপরাধ সংগঠিত করছেন এবং সন্ত্রাস ছড়াচ্ছেন।

বুধবার দেয়া এক বিবৃতিতে ভারতের দখলকৃত কাশ্মীরের সবচেয়ে বড় স্থানীয় স্বাধীনতাকামী যোদ্ধাদের সংগঠন হিজবুল মুজাহিদিন প্রধান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী দিল্লীর গানের তালে নাচছেন এবং ইসলামপন্থী প্রখ্যাত নেতাদের হত্যা করছেন। বাংলাদেশ প্রকৃত অর্থে ভারতের একটি উপনিবেশে পরিণত হয়েছে এবং এটা মুসলিম বিশ্বের জন্য একটা হুমকি।

‘ভারত কাশ্মীরকে একটি কারাগারে পরিণত করেছে। (গাজা উপত্যকায় ইসরাইলের মতো) বহিরাতগতদেরকে কাশ্মীরে বসতি স্থাপনের সুযোগ করে দিচ্ছে। ভারত একই সাথে কাশ্মীরে মুসলিম পরিচয়কে পরিবর্তন করে দিতে কাজ করছে আর অন্যদিকে একই সময়ে বাংলাদেশে তাদের এজেন্টদের দিয়ে ধর্মীয় নেতাদেরকে হত্যা করছে’, বলেন সালাহউদ্দিন।

সূত্র: গ্রেটার কাশ্মীর, BD2Day.net

Advertisements